মৌলভীবাজার ২ আসনে প্রার্থী হতে চান মাহফুজ আদনান

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩

মৌলভীবাজার ২ আসনে প্রার্থী হতে চান মাহফুজ আদনান

নিউজ ডেস্ক:

আসননো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষক, শ্রমিক ও ছাত্র জনতার সমর্থিত প্রার্থী মাহফুজুর রহমান মাহফুজ আদনান মৌলভীবাজার ২ সংসদীয় আসনে প্রার্থী হতে চান।

বিগত ১০ বছর যাবত যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসকারী ও কমিউনিটির পরিচিতমুখ মাহফুজ আদনান।
গত ১০ বছরে কয়েকবার দেশে এসে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন। যোগদেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সামাজিক অনুষ্ঠানে।

নানা শ্রেণীপেশার মানুষের মতামত নিয়ে তিনি মাহফুজ আদনান সমর্থক জোট কুলাউড়ার মনোনীত প্রার্থী হতে যাচ্ছেন । তার ব্যক্তিগত সহকারী সাইদুল হাসান শাহজাহান ও জনসংযোগ বিভাগের চিফ সাংবাদিক শরীফ আহমেদ বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেন ।

উল্লেখ্য ১৩ টি ইউনিয়ন ও ১ পৌরসভা নিয়ে গঠিত মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসনের নানা শ্রেণীপেশার মানুষের সাথে গত ২৩ বছর যাবত সম্পর্ক রেখে চলেছেন আদনান ।

রক্তদান থেকে শুরু করে বিভিন্ন সমস্যায় কখনো পাশে দাঁড়িয়ে, কখনো আড়াল থেকে কাজ করেছেন তিনি।

বিশেষ করে কুলাউডার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম হাজী মোহাম্মদ মামদু মিয়া সরদারের দৌহিত্র, শরীফপুর ইউনিয়নের বারবার নিরবাচিত জনপ্রিয় চেয়ারম্যান, কুলাউরা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মরহুম মোসতফা মিয়ার ভাতিজা ও সাবেক স্কুল শিক্ষক, ব্যবসায়ী, যুক্তরাষ্ট্র ও কানাডা থেকে প্রকাশিত সাপ্তাহিক সুসময় সম্পাদকমণ্ডলীর সভাপতি হাজী মোহাম্মদ মনজুর ই মৌলার জেষ্ঠ্য পুত্র লেখক মাহফুজুর রহমান মাহফুজ আদনান ।

রোটারি ইন্টারন্যাশনাল সংগঠনের সাথে গত ১৮ বছর থেকে দেশে-প্রবাস থেকে কাজ করছেন তিনি। বাংলাদেশের বন্যা ও করোনাসহ মহামারীতেও নানা প্রতিকুলতায় অসহায় মানুষকে সহযোগিতা করেছেন নীরবে।

বিপদের পাশে থাকার সেই মানুষটিকে জাতীয় সংসদে দেখতে চায় স্থানীয় এলাকার অনেকেই।
সে লক্ষ্যে তিনি মানুষের কথা রাখতে গিয়ে মেহনতি মানুষের প্রার্থী হিসেবে সংসদ নির্বাচন করতে চান ।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares