অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই এক ফ্রেমে বচ্চন পরিবার

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই এক ফ্রেমে বচ্চন পরিবার

বিনোদন ডেস্ক:

তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় বলিউড। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বেশ কদিন ধরেই জানাচ্ছে একসঙ্গে আর থাকছেন না তাঁরা। তবে সেই জল্পনায় জল ঢেলে একসঙ্গে দেখা গেছে গোটা বচ্চন পরিবারকে। ‘দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে এক ফ্রেমে ধরা দিয়েছে পুরো বচ্চন পরিবার।

জোয়া আখতারের পরিচালনায় ‘দ্য আর্চিস’ সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। অমিতাভ, জয়া বচ্চন তো বটেই, অগস্ত্যকে উৎসাহ দিতে এদিন মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হয়েছিলেন অভিষেক, ঐশ্বরিয়া রাই বচ্চনও।

প্রসঙ্গত, সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে বচ্চন পরিবারের সদস্যদের মধ্যে চলছে অশান্তি, যা ছিল গত কয়েক দিনের খবরের শিরোনাম। অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কও ভালো যাচ্ছে না বলে মনে করা হচ্ছিল। তবে এবার পরিবারের স্বার্থেই এক মঞ্চে পুরো পরিবার। এদিন রং মিলিয়ে পোশাকও পরেছিলেন তাঁরা।

উল্লেখ্য, ‘দ্য আর্চিস’ নামে সিনেমা বানিয়েছেন জোয়া আখতার। এই সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ বলিউডের তিন তারকা সন্তান। শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীকন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা—তিনজনেরই অভিষেক হচ্ছে ‘দ্য আর্চিস’ দিয়ে।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares