মা শ্রীদেবীর পোশাক ও গয়নায় প্রথম সিনেমার প্রিমিয়ারে খুশি কাপুর

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

মা শ্রীদেবীর পোশাক ও গয়নায় প্রথম সিনেমার প্রিমিয়ারে খুশি কাপুর

বিনোদন ডেস্ক:

বিশ্বের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে জোয়া আখতার পরিচালিত সিনেমা ‘দ্য আর্চিস’। এই সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ বলিউডের তিন তারকা সন্তান। শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীকন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা—তিনজনেরই অভিষেক হচ্ছে ‘দ্য আর্চিস’ দিয়ে।

সিনেমাটির মুক্তির আগে গত মঙ্গলবার মুম্বাইয়ে হয়ে গেছে এর প্রিমিয়ার। যেখানে হাজির হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সব তারকারা। আর মায়ের গাউনেই নিজের প্রথম সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর।

জীবনের এই বিশেষ দিনে মাকে মিস করছেন শ্রীদেবী-কন্যা। তাই তো মায়ের পোশাক ও গয়নায় তিনি এলেন জীবনের সবচেয়ে বড় ইভেন্টে। পাশে বা সঙ্গে না থাকলেও মায়ের উপস্থিতি নিজের মাঝে ধারণ করার এই প্রয়াসের কারণে নেটিজনদের কাছ থেকে প্রশংসাও পাচ্ছেন খুশি কাপুর।

এদিন শিমারি অফ শোল্ডার গাউনে দেখা যায় খুশিকে। যা ২০১৩ সালে আইফা অ্যাওয়ার্ডে পরেছিলেন শ্রীদেবী। সঙ্গে শ্রীদেবীর পরা নেকলেস, ইয়ার রিংয়ের সঙ্গে গলার স্টেটমেন্ট জুয়েলারিও পরেছিলেন খুশী।

পাঁচ বছরের বেশি হয়ে গেল মারা গেছেন শ্রীদেবী। আর তাই তো আর্চিসের প্রিমিয়ারে খুশি সঙ্গে রাখল মা-কে। সশরীরে হাজির থাকতে না পারলেও, মায়ের গায়ে দেওয়া পোশাকই কাছাকাছি এনে দিল দুজনকে। আপাতত নেটপাড়া প্রশংসায় ভরিয়েছে এই তারকা-কন্যাকে।

অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এদিন প্রিমিয়ারে হাজির হয়েছিল পুরো বচ্চন পরিবার। শাহরুখও সপরিবারে হাজির হন। এ ছাড়া দেখা মেলে করণ জোহর, জুহি চাওলা, ক্যাটরিনা কাইফ, রণবীর সিংদের।

প্রসঙ্গত, আমেরিকান জনপ্রিয় কমিক্সের চরিত্রগুলোকেও জীবন্ত করে তুলেছেন জোয়া। যা তৈরি হয়েছে ভারতের প্রেক্ষাপটে। এতে বেটি কুপারের চরিত্রে দেখা গেছে খুশিকে। অগস্ত্য নন্দা অভিনয় করেছেন আর্চির ভূমিকায়। সুহানার চরিত্রের নাম ভেরোনিকা। জুগহেড (মিহির আহুজা), রেগি (বেদাং রায়না), এথেল (ডট) এবং ডিল্টন (যুবরাজ মেন্ডা)-ও এই সিনেমার অংশ।

উল্লেখ্য, শ্রীদেবীর মৃত্যুসংবাদ এসেছিল আচমকা। ননদের ছেলের বিয়েতে অংশ নিয়ে উড়াল দিয়েছিলেন দুবাই। নানা আয়োজনে মেতে ছিলেন। ইনস্টাগ্রামে নিজের আনন্দঘন মুহূর্তের ছবি দিয়েছিলেন। আর ঠিক এই দিনেই হুট করে খবর আসে—তিনি নেই। ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারিতে মারা যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। প্রথমে হার্ট অ্যাটাকে মৃত্যুর খবর মিললেও পরে জানা যায়, দুবাইয়ের এক হোটেলে গোসল করতে গিয়ে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মারা গেছেন তিনি।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares