হাসপাতালে শাহরুখ, নতুন সিনেমার ঘোষণা আসতে পারে মে মাসে

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪

হাসপাতালে শাহরুখ, নতুন সিনেমার ঘোষণা আসতে পারে মে মাসে

বিনোদন ডেস্ক:

সম্প্রতি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মুম্বাইয়ের একটি হাসপাতাল থেকে বের হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বাইরে ভক্তদের ভিড়। কারও হাতে মোবাইল ফোন, কারও হাতে ক্যামেরা। প্রিয় নায়ককে একঝলক দেখার আশায় হুড়মুড়িয়ে পড়ছেন সবাই। যদিও শাহরুখকে রাষ্ট্রীয়ভাবে নিরাপত্তা দেওয়া হয়। তবু ভক্তদের ভিড় থেকে বাঁচতে মাথায় হুডি টেনে মুখ ঢাকার চেষ্টা করছেন শাহরুখ। পাশেই দাঁড়িয়ে থাকা একজন সহযোগী ছাতা দিয়ে শাহরুখকে আড়াল করার আপ্রাণ চেষ্টা করছেন। এমন পরিস্থিতির মধ্য দিয়ে হাসপাতাল ছাড়েন তিনি। ১৬ জানুয়ারি হাসপাতালের অ্যাপয়েন্টমেন্ট করা ছিল তাঁর।

সেই অ্যাপয়েন্টমেন্টের খোঁজ পেয়েই প্রিয় নায়ককে একঝলক দেখার আশায় হাসপাতালের সামনে ভিড় জমিয়েছিল ভক্তরা। কিন্তু কেন হাসপাতালে বলিউড বাদশাহ? কী হয়েছে তাঁর? এসবের কোনো উত্তর পাওয়া যায়নি। না হাসপাতাল কর্তৃপক্ষ, না শাহরুখের ম্যানেজার। সবাই গোপন রেখেছেন শাহরুখের অসুস্থতার খবর।

গত বছর টানা তিনটি সিনেমা হিট দিয়েছেন শাহরুখ। ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ দিয়ে এক বছরে ২৫০০ কোটির বেশি আয় করে রেকর্ড গড়েছেন তিনি। ২০২৪ সালেও অভিনেতা বেশ কিছু ধামাকা নিয়ে আসছেন বলে ধারণা করা হচ্ছে।

শোনা যাচ্ছে, চলতি বছরেও তিনটি সিনেমা উপহার দিতে পারেন অভিনেতা। এরই মধ্যে কথা হয়েছে সঞ্জয় লীলা বানসালির নতুন সিনেমা নিয়ে। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে এখন। মে মাসে আসতে পারে ঘোষণা। ধারণা করা হচ্ছে, বানসালির ‘ইনশা আল্লাহ’ সিনেমাতেই যুক্ত হচ্ছেন বাদশাহ।

পিঙ্কভিলা জানিয়েছে, সঞ্জয় লীলা বনসালি মে মাস থেকে শুরু করবেন নতুন ফিচার ফিল্মের কাজ। নাম ‘ইনশা আল্লাহ’। শাহরুখের সঙ্গে প্রাথমিক পর্যায়ের কথা হয়েছে। তিনি অভিনয়ের ব্যাপারে আগ্রহও জানিয়েছেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে লন্ডন যাওয়ার কথা শাহরুখের। সেখান থেকে ফিরেই পাকা কথা সারবেন নির্মাতার সঙ্গে।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares