বুবলীর নতুন সিনেমা ‘নীল টিপ’

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৪

বুবলীর নতুন সিনেমা ‘নীল টিপ’

বিনোদন ডেস্ক:

‘নীল টিপ’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই সিনেমা দিয়েই প্রায় আট মাস পর নতুন কোনো সিনেমায় সাইন করলেন তিনি। নারীপ্রধান গল্পের সিনেমাটি বানাবেন মেহেদি হাসান। আগামী জানুয়ারিতে শুরু হবে সিনেমার শুটিং—এমনটাই জানালেন নির্মাতা মেহেদি।

নতুন এই সিনেমা নিয়ে মেহেদি হাসান বলেন, ‘আমাদের দেশে নারীপ্রধান গল্পের সিনেমা খুব কম নির্মাণ হয়। নীল টিপ সিনেমার গল্প সাজানো হয়েছে এক নারীকে কেন্দ্র করে। আশা করি বুবলী তার অভিনয় দিয়ে চরিত্রটিকে পরিপূর্ণতা দিবেন। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে শুটিং শুরুর পরিকল্পনা আছে।’

নির্মাতা জানান, এই সিনেমায় বুবলীর বিপরীতে ছোট পর্দার কোনো অভিনেতাকে নিতে চান তিনি। ইতিমধ্যে কয়েকজনের সঙ্গে কথা বলেছেন। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে জানানো হবে বুবলীর বিপরীতে কে থাকছেন। সিনেমাটির প্রযোজক সৈয়দ মোহাম্মদ সোহেল।

সর্বশেষ ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি। মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমাটি মুখ থুবড়ে পড়েছিল সিনেপ্লেক্স ও সিংগেলস্ক্রিনে। এদিকে মুক্তির অপেক্ষায় আছে বুবলীর ‘জংলি’। এম রাহিমের পরিচালনায় এতে বুবলীর বিপরীতে আছেন সিয়াম আহমেদ। ওটিটিতে কাজ করলেও বড় পর্দায় এটি এই জুটির প্রথম সিনেমা।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares