রণবীর-দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ খান

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৪

রণবীর-দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ খান

বিনোদন ডেস্ক:

৮ সেপ্টেম্বর বলিউড তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ঘরে এসেছে নতুন অতিথি। মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন দীপিকা। বৃহস্পতিবার মধ্যরাতে রণবীর-দীপিকার মেয়েকে দেখতে হাসপাতাল ছুটে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান।

অনস্ক্রিন জুটি হিসেবে শাহরুখ ও দীপিকা যেমন সুপারহিট, তেমনি পর্দার বাইরেও এই জুটির দারুণ বন্ধুত্ব। দীপিকার সন্তানকে দেখতে গিয়ে সেটাই আবার প্রমাণ করলেন শাহরুখ। হাসপাতালে ঢোকা বা বের হওয়ার সময় অভিনেতা গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও হাসপাতালের সামনে শাহরুখের গাড়ি থেকে নামার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শাহরুখের আগে মুকেশ আম্বানিও গিয়েছিলেন দীপিকা ও মেয়েকে দেখতে। তবে এখনো মেয়ের কোনো ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেননি বাজিরাও-মাস্তানি জুটি।

কন্যা সন্তানের আগমনে খুশির হাওয়া দীপবীরের জীবনে। জানা গেছে, হাসপাতালে কয়েক দিন থাকার পর দীপিকা ও তাঁর নবজাতককে খুব শিগগির ছেড়ে দেওয়া হবে। স্ত্রী ও কন্যার বাড়ি ফেরার জন্য দারুণ চমকের আয়োজন করেছেন বাবা রণবীর। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রস্তুতি।

সন্তান জন্মের আগে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন রণবীর-দীপিকা। এর আগে বেবি বাম্পের ফটোশুটের ছবি শেয়ার করে তাক লাগান দীপিকা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আনেন দীপিকা।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares