বিপাকে ইধিকা পাল

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

বিপাকে ইধিকা পাল

বিনোদন ডেস্ক:

টলিউডের নায়িকা, অথচ জয় করলেন ঢালিউড। বাংলাদেশের ‘প্রিয়তমা’ হয়ে রানির মতো অভিষেক হলো ইধিকা পালের। ধারণা ছিলো, সেই সূত্রে এবার নিজ ইন্ডাস্ট্রি টলিউড জয় করবেন নায়িকা। শুরুটাও করেছেন। যুক্ত হয়েছেন ‘বহুরূপ’ নামের একটি বড় সিনেমায়। যেটি নিয়ে এখন ভালোই বিপাকে আছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত মাসে শুরু হয়েছিল ‘বহুরূপ’ সিনেমার শুটিং। উত্তরবঙ্গে আউটডোর শুটিং হয়েছে। কলকাতায়ও কাজ হয়েছে। কিন্তু সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত এই সিনেমার শুটিং হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে। গুঞ্জন রয়েছে, এর পেছনে রয়েছে অর্থ সংকট। এ কারণেই এ মুহূর্তে শুটিং বন্ধ আছে। কবে নতুন শুরু হবে– সে দিন-তারিখও নিশ্চিত করে বলতে পারছেন না সংশ্লিষ্টরা।
ইধিকা পাল

ইধিকা পাল
পরিচালক আকাশ মালাকার বকেয়া পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কথা স্বীকার করলেও নিরাশার কথা শোনাননি। বলেছেন, ‘‘পারিশ্রমিক বাকি থাকায় কিছুটা সমস্যা পড়তে হয়েছিল। কিন্তু তার মানে এই নয়, যে ‘বহুরূপ’-এর কাজ চিরতরে থেমে গেছে; কোনোদিন আলোর মুখ দেখবে না। আশার কথা হলো, সমস্যা যা ছিল, তার সমাধান এরই মধ্যে করে ফেলেছেন প্রযোজকরা। তাই শুটিং বন্ধ নিয়ে যেসব গুজব ছড়ানো হচ্ছে, তা ভিত্তিহীন।’’

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares