ভক্তের ধাক্কায় পড়ে যাচ্ছিলেন শাহরুখ

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২৪

ভক্তের ধাক্কায় পড়ে যাচ্ছিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক:

বলিউড বাদশা শাহরুখ খান বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে দুবাইয়ের উদ্দেশে রওনা হন। শুরুতেই মুম্বাই বিমানবন্দরে এক অপ্রীতিকর ঘটনার মুখে পড়েন তিনি।

বাদশাকে দেখেই তার কাছাকাছি যেতে ভিড়ের মাঝখান থেকে ছুটে আসেন এক নারী ভক্ত। শুধু তাই নয়, ওই নারী শাহরুখের নিশ্চিদ্র নিরাপত্তাবলয় ভাঙার জন্যও ব্যাপক ধাক্কাধাক্কি করেন। ফলে কিং খান প্রায় পড়ে যাচ্ছিলেন।

শাহরুখ খান আবুধাবিতে এ বছরের আইআইএফ অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করবেন। এতে মঞ্চে পারফর্ম করবেন আলিয়া ভাট, কারিনা কাপুর, কৃতী স্যাননসহ বলিউডের আরও অনেকে শীর্ষ তারকা।

এরই মধ্যে দুবাইতে পৌঁছেছে তারকাদের বহর। এমন তারকাখচিত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকছেন শাহরুখ।

আইআইএফ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবার সাতসকালে বিমানবন্দরে হাজির হন শাহরুখ। তখনই এমন কাণ্ড ঘটে! বলিউড বাদশাকে দেখে ছবি তোলার জন্য ভিড় জমে যায়। হঠাৎ সেখানে এক তরুণী চিৎকার শুরু করে ওঠেন।

শাহরুখের নিরাপত্তাবলয় ভেদ করে প্রবেশের জন্য তিনি চেষ্টা চালান। ধাক্কাধাক্কির চোটে শাহরুখও কিছুটা হতভম্ব হয়ে পড়েন। তবে তৎক্ষণাৎ নিজেকে সামলে নিয়ে বিমানবন্দরে ভিতরে প্রবেশ করতে দেখা যায় তাকে।

এদিকে ওই নারী ভক্ত কিং খানকে আলিঙ্গন করতে না পেরে আরও উচ্চস্বরে চিৎকার করেন। সেই সময়ের ক্যামেরাবন্দি মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এমন ভিডিও দেখে শাহরুখের ভক্তদের একাংশ মন খারাপ করেছেন। বিরক্তিও প্রকাশ করেছেন অনেকে। কেউ কেউ এমনও মন্তব্য করেছেন, ‘এ কেমন আচরণ, এটি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়’।

অনেকেই কটাক্ষ করে বলেছেন, ‘নিরাপত্তারক্ষীদের সঙ্গে ধাক্কাধাক্কি কোনোভাবেই ঠিক হয়নি।’

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares