প্রতারণার শিকার হয়ে আইনের দ্বারস্থ সুনিধি নায়েক

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৪

প্রতারণার শিকার হয়ে আইনের দ্বারস্থ সুনিধি নায়েক

বিনোদন ডেস্ক:

প্রতারণার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের সংগীতশিল্পি সুনিধি নায়েক। হত্যা ও অন্তর্জালে ছবি ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে গায়িকার থেকে সাড়ে পাঁচ লাখ রুপি নিয়েছে অপরাধীরা। এ বিষয়ে শান্তিনিকেতন থানায় অভিযোগ করেছেন তিনি। সুনিধি বাংলাদেশের সংগীতশিল্পী অর্ণবের স্ত্রী।

বুধবার রাতে সিবিআইয়ের পরিচয় দিয়ে এক অজ্ঞাত ব্যক্তী ফোন করে সুনিধিকে। সে জানায় নরেশ গোয়েল নামে এক ব্যক্তির সঙ্গে আর্থিক তছরুপের ঘটনায় জড়িত সুনিধি। এমনকি তাঁর নামে নাকি একটি ক্রেডিট কার্ডও তোলা হয়েছে। এর পরেই সুনিধিকে বলা হয় তাঁকে গ্রেফতার করা হচ্ছে। একপর্যায়ে সুনিধি ও তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। এমনকি গায়িকার ছবিও ডার্ক ওয়েবে ছেড়ে দেওয়ার কথা জানানো হয়। হুমকিতে ঘাবড়ে গিয়ে বৃহস্পতিবার ৫ লাখ রুপি পাঠিয়ে দেন সুনিধি। পরে সুনিধি যখন বুঝতে পারেন তারসঙ্গে জালিয়াতি হয়েছে, থানায় গিয়ে অভিযোগ করেন তিনি। জানা গেছে, সাইবার অপরাধ দমন শাখার আওতায় তদন্ত শুরু করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম আনন্দ বাজার অনলাইনকে সুনিধি বলেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম সত্যিই হয়তো হায়দরাবাদের সিবিআই পুলিশ ফোন করেছে। ওরা আমার ও বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য জানে। আমাকে বলা হয় আর্থিক তছরূপের মামলায় আমি নাকি ধরা পড়েছি। খুনের হুমকিও দেওয়া হয় আমাদের। ৬-৭ মাস ধরে নজরদারি চালাচ্ছিল আমার উপরে। আমি কাউকে মেসেজ বা ফোন করলেও নাকি জানতে পারছেন। এ-ও বলেন যে আমার ছবি ডার্ক ওয়েবে ছেড়ে দেবেন। ভয় পেয়ে গিয়েছিলাম। পরে বুঝতে পারি সবই জালিয়াতি। এখন প্রশাসন সাহায্য করছে এবং ঘটনার তদন্ত চলছে।’

প্রতারকদের শাস্তি চেয়ে সুনিধি বলেন, ‘আমি টাকা ফেরত চাই। এ ছাড়া অপরাধীদের শাস্তি চাই। একই সঙ্গে আমাদের নিরাপত্তা চাই।’

রবীন্দ্রসঙ্গীত শিল্পী হিসাবে পরিচিত সুনিধি নায়েক। ২০২০ সালে তিনি বিয়ে করেন বাংলাদেশের সংগীতশিল্পী অর্ণবকে। তবে শেকড়ের টানে প্রায়ই ছুটে যান শান্তিনিকেতনে। তাই, শান্তিনিকেতনের পূর্বপল্লীতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন তিনি।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares