সিলেটে পাথরের নিচে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড়

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২৪

সিলেটে পাথরের নিচে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড়

অনলাইন ডেস্ক:

সিলেটে চিনির পর এবার পাথরের নিচে মিলল প্রায় ২ কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড়। চোরাকারবারিরা ট্রাকে পাথরচাপা দিয়ে নিয়ে যাওয়ার সময় পুলিশ কাপড়ের চালানটি জব্দ করে।

গতকাল সোমবার ভোরে সিলেট-তামাবিল মহাসড়কের বটেশ্বর জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে ট্রাক আটকে কাপড়ের চালানটি জব্দ করে শাহপরাণ (রহ.) থানা-পুলিশ। এ সময় ট্রাক চালক ও এক সহযোগীকে আটক করা হয়। অপর এক চোরাকারবারি পালিয়ে যায়।

আটকেরা হলেন—রাজশাহী জেলার মতিহার থানার মোহননীড় বুধপাড়া গ্রামের শাকিল ইসলাম (৩২) ও একই উপজেলার গনির দালান গ্রামের মারুফ ইসলাম (২৪)। এ সময় গাড়ি থেকে চোরাকারবারি সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর হাউতপাড়ার রফিকের ছেলে তাহের (২৫) পালিয়ে গিয়েছে বলে পুলিশকে জানিয়েছে আটকেরা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে একটি ট্রাক আটক করে পুলিশ। এ সময় চালক ট্রাকে পাথর বোঝাই করে নিয়ে যাওয়ার কথা বলে। কিন্তু পুলিশের সন্দেহ হলে ট্রাকে থাকা পাথর সরাতে নিচে থেকে কাপড়ের চালান বের হয়ে আসে।

পরে ট্রাক থেকে ৬১টি বস্তায় রাখা ৩ হাজার ৯৬২টি ভারতীয় শাড়ি ও ২০২টি লেহেঙ্গা জব্দ করা হয়। উদ্ধার করা কাপড়ের বাজার মূল্য প্রায় ১ কোটি ৮২ লাখ ৭২ হাজার টাকা।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

0Shares