ফারিয়া লায়লা বিয়ে না করে প্রিন্স মামুন একি ছাদে

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

ফারিয়া লায়লা বিয়ে না করে প্রিন্স মামুন একি ছাদে

নোভা মিডিয়া সিলেট:

ফারিয়া লায়লা ভুল করেছেন মামুন কে ভালবেসে তিনি সিকার করেছেন এবং লাইভে এসে মামুনের নামে সব কিছু খুলে বলেছেন,

ফারিয়া লায়লা এর আগে লাইভে এসে বলেছেন প্রিন্স মামুন কে ৫০/৬০ কোটি না দিলে সে থাকে মেরে ফেলবে লায়লাকে। বাসায় কোন কিছু না করে বাইপাসে গাড়ি দার করে লায়লাকে অনেক মার দর করেছেন প্রিন্স মামুন। প্রিন্স মামুন অনেক নেশায় চিলেন, হাতের মোবাইল দিয়ে অনেক মার দর করেন প্রিন্স মামুন লাইলাকে। লায়লা যখন লাইভে মামুরে নামে কিছু বলতে গেলে মামুন বলে যে লায়লার পেইজ গায়েব করে ফেলবে।

লায়লা বিয়ে না করে প্রিন্স মামুনের একি ছাদে একি ঘরে চিলেন ৩ বছর। লাইভে যখন জিগ্যেস করা হয় তখন লায়লা বলেন- আমি মামুন কে অনেক ভালোবাসি থাকে বলে চিলাম অনেক বার সে বলেছে আর কয়দিন পর এরকম করে দিন চলে গেলো, এরকম আর অনেক বার সে আমাকে মার দর করেছে। আমার এক বড় ভাই বনানিতে উনার সাথে দেখা করতে গেয়েছিলাম সেখানেও সে অনেক ডাংক চিলো সেখানেও আমার সাথে খারাপ বিয়েফ করে। প্রিন্স মামুনের দুই বন্ধুর কাছে অনেক help চাইলেন তারাও লাইলা কে help করেননি লায়লা চিক্কার করে পি্রন্স মামুনের দুই বন্ধুকে ডাকছে আর help চা্‌ছেন কেউ আসতেছে না, আমি তাদের কে অনেক help করলাম কিন্তু আজ আমার বিপদের সময় আসলো না।

আমি যখন বলি তোমাদের বন্ধু এমন করে তোমরা কেন কিছু বলনা, তারা বলে ফ্যামিলিতে বল, আমি যখন মামুনের ফ্যামিলিতে কিছু বলি তখন তারা আমায় বলে তোমার সব দুস, তুমি বুড়া বেটি, আগে যখন তারা অব্স্থা ভালো চিলো না তখন তাদের কাছে আমি অনেক ভালো চিলাম। মামুন যখন তার মা কে ডাক্তার দেখাইতে পারছিলনা তখন আমি আমার ড্রাইবারে দিয়া ২০ হাজার টাকা পাটাইছি, এখন তাদের অবস্থা ভালো হয়ছে গাড়ি হয়ছে বাড়ি হয়ছে এখন তাদের কাছে আমি বুড়ি, মা বলে আমার ছেলে কে জদি বিয়ে দেই তাহলে কমিশনারে মেয়ে দেখে দিতাম বিজন্সে মেন দেখে দিতাম আর তোমার চাইতে আর বেশি সম্পত হত, আর এখন আমাকে এসব বলে আর লাভ নাই।

এখন আমি তার ফ্যামিলির কাছে আমি আর কিছু না, মামুন কে বলবো না যে মামুন খারাপ, তার ফ্যামিলির জন্য এত কিছু কলাম আজ আমি তাদের কাছে খারাপ।

লায়লা এখনো প্রিন্স মামুন কে ভালোবাসেন তাই এখনো মামুনের নামে ভালো বলছেন।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares