সিলেটের মৌলভীবাজারের চাতলাপুর চা বাগানে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর শীতবস্ত্র ও খাবার বিতরণ

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২৩

সিলেটের মৌলভীবাজারের চাতলাপুর চা বাগানে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর শীতবস্ত্র ও খাবার বিতরণ

 

মৌলভীবাজার ডেস্ক:

বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ (বাবৌযুপ) এর “দেশজুড়ে শীতবস্ত্রদান কর্মসূচি-২০২৩-২০২৪” এর আওতায় ১৫ ডিসেম্বর, ২০২৩(শুক্রবা বাবৌযুপ-সিলেট’র আয়োজনে শ্রীমঙ্গলের মৌলভীবাজারের চাতলাপুর চা বাগানের শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

বাবৌযুপ-সিলেটের সভাপতি লিটন বড়ুয়া এর সভাপতিত্বে ও বাবৌযুপ-সিলেট’র প্রতিষ্ঠাতা সভাপতি মি. উৎফল বড়ুয়ার সঞ্চালনায় আয়োজিত এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবৌযুপ-জাতীয় কমিটির মাননীয় চেয়ারম্যান মি. চিন্ময় বড়ুয়া রিন্টু, বিশেষ অতিথি ছিলেন বাবৌযুপ-জাতীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার (সাবেক মহাসচিব) অধ্যাপক সরোজ বড়ুয়া, উদ্বোধক ছিলেন সিলেটস্থ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক ও বাবৌযুপ-সিলেট’র উপদেষ্টা মি. বিপ্লব বড়ুয়া।

মি. চিন্ময় বড়ুয়া রিন্টুর সৌজন্যে সস্পন্ন হওয়া উপর্যুক্ত কর্মসূচিতে আশীর্বাদক ছিলেন সিলেট বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ ভদন্ত মহানাম ভিক্ষু এবং আনন্দ শ্রমণ। বক্তব্য রাখেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের উপদেষ্টা অধ্যাপক বরন চৌধুরী, সাধারণ সম্পাদক দিলু বড়ুয়া উপস্থিত ছিলেন সদস্য টুম্পা বড়ুয়া, শেলু বড়ুয়া, সীমান্ত বড়ুয়া জয়, সেতু বড়ুয়া মুক্তা প্রমুখ। চাতলাপুর চা বাগান পক্ষে উপস্থিত ছিলেন বাদল বড়ুয়া।

R/N

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।