বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে জেদ্দায় নয়নতারা, সঙ্গে কে?

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৪

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে জেদ্দায় নয়নতারা, সঙ্গে কে?

 

বিনোদন ডেস্ক:

ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জওয়ান’ সিনেমায় জুটি বেঁধে তুমুল সাড়া ফেলেছিলেন তিনি। ওই সিনেমাই তাকে এনে দিয়েছে দাদাসাহেব ফালকের পুরস্কারও। পাশাপাশি ‘মোস্ট ভার্সেটাইল অ্যাকট্রেস অব দ্য ইয়ার’ জিতে নিয়েছেন নয়নতারা।

কিছুদিন আগে স্বামী বিঘ্নেশ শিবনকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন এই অভিনেত্রী। তারপরেই তাকে নিয়ে চলছে জল্পনা, নাকি সংসার ভাঙতে চলেছে দক্ষিণি সুপারস্টারের! এর পরপরই তাদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। তবে ২৪ ঘণ্টার মধ্যেই ফের স্বামীকে ফলো করেন অভিনেত্রী।

পরে অবশ্য বিভিন্ন সময়ে রহস্যজনক নোটও শেয়ার করেন নয়নতারা। সামাজিক যোগাযোগমাধ্যমে নয়নতারার এমন কর্মকাণ্ড দেখে অনেকেই ভেবে নিয়েছিলেন, এই জুটির দাম্পত্য জীবনে চিড় ধরেছে। বিঘ্নেশের সঙ্গে বিচ্ছেদ ঘটতে যাচ্ছে অভিনেত্রীর।

 

এবার সব গুঞ্জনে এবার পানি ঢেলে দিয়েছেন অভিনেত্রী নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী এবং যমজ ছেলের সঙ্গে পারিবারিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে, স্বামী-সন্তানসহ বিমানে বসে আছেন নয়নতারা। ছুটি কাটাতে পাড়ি জমিয়েছেন জেদ্দায়। ছেলেদের কোলে নিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন দম্পতি। এই ছবির ক্যাপশনে নয়নতারা বলেছেন, অনেক দিন পর ছেলেদের সঙ্গে ভ্রমণ। নয়নতারার পোস্ট আবার নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন স্বামী বিঘ্নেশ।

শুধু তা–ই নয়, স্ত্রীকে নারী দিবসের শুভেচ্ছাও জানিয়েছেন বিঘ্নেশ। নয়নতারা-বিঘ্নেশের হাসিখুশি পারিবারিক ছবি এবং শুভেচ্ছাবার্তা দেখে ভক্তদের দুশ্চিন্তা হারিয়ে গেছে বহুদূর।

R/N

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।