মালামাল ট্রাকে তুললেন পাকিস্তানি ক্রিকেটাররা, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

মালামাল ট্রাকে তুললেন পাকিস্তানি ক্রিকেটাররা, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক:

৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া গেছে পাকিস্তান ক্রিকেট দল। গতকাল শুক্রবার ( ০১ ডিসেম্বর ) সেখানে পৌঁছে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের।

অস্ট্রেলিয়া পৌঁছার পর ক্রিকেটারদের নিজেদের জিনিসপত্র নিজেদেরই বহন করতে হয়েছে। এমনকি তাদের লাগেজ, ব্যাগ ও অন্যান্য মালামাল নিজেরাই ট্রাকে তুলেছেন।

সিরিজের আয়োজক অস্ট্রেলিয়া বাবর-শান মাসুদদের কোনো ধরনের অভ্যর্থনা জানায়নি। এমনকি তাদের মালামালগুলোও ট্রাকে তোলা কিংবা বহন করার জন্য কোনো জনবল নিয়োগ করেনি। যে কারণে উপায়ন্তর না দেখে খেলার সামগ্রী বহন করতে হয়েছে ক্রিকেটারদেরই।

পাকিস্তানি ক্রিকেটারদের ব্যাগ ট্রাকে তোলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, রিজওয়ানরা নিজেদের জিনিসপত্র ট্রাকে তুলছেন।

ক্রিকেটারদের এমন পরিস্থিতি দেখে কিছুটা হতাশা প্রকাশ করেছেন পাকিস্তানি ক্রিকেটভক্তরা। এতে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এবং পাকিস্তানি ক্রিকেট বোর্ডকে দায়ী করেছেন।

এক ভক্ত ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘এটা ক্রিকেট অস্ট্রেলিয়ার জন্য অসম্মানজনক কাজ। স্মরণ করুন, অস্ট্রেলিয়া দলকে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) রাষ্ট্রপতির প্রোটোকল দিয়েছিল।’

আরেকজন লিখেছেন, ‘আন্তর্জাতিক ইভেন্টে আয়োজক দেশের এমন কাজ অসম্মানের। সর্বোপরি, তাদের মৌলিক সুযোগ-সুবিধা দেওয়াটা তাদের কর্তব্য। হোটেল অথবা বাসস্থান সুবিধায় আওতায় মালামাল বহনের কাজটিও রয়েছে।’

আগামী ১৬ ডিসেম্বর অস্ট্রেলিয়ার পার্থে ৩ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে পাকিস্তান। ২৬ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্নে। ফাইনাল ম্যাচটি হবে আগামী বছরের ৩ জানুয়ারিতে সিডনিতে। এই সিরিজের জন্য শান মাসুদের নেতৃত্বে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

0Shares