যে ছবি উসকে দিচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২৩

যে ছবি উসকে দিচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনকে নিয়ে চর্চা দিনে দিনে বেড়েই চলেছে। তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। ভারতীয় সংবাদমাধ্যমে জোর গুঞ্জন—একসঙ্গে আর থাকছেন না তাঁরা।

ঐশ্বরিয়ার পছন্দের বাংলো ‘প্রতীক্ষা’ অমিতাভ তাঁর মেয়ে শ্বেতাকে লিখে দেওয়া থেকে শুরু করে অভিষেক বচ্চনের সাম্প্রতিক এক ইভেন্টের ছবি যেন সেই গুঞ্জনকে আরও উসকে দিচ্ছে।

সম্প্রতি এক ইভেন্টে অভিষেকের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সেই অনুষ্ঠানে এদিন অভিনেতার আঙুলে বিয়ের আংটি দেখা যায়নি, যেটা কিনা এত দিন পর্যন্ত তিনি সব সময় পরে থাকতেন। বিয়ের আংটি না দেখেই জল্পনা শুরু হয়েছে। তবে কি সত্যিই দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানতে চলেছেন অভিষেক ও ঐশ্বরিয়া?

এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর ভক্তরা ক্রমাগত মন্তব্য করে গেছেন। একজন মন্তব্য করেছেন—‘এটা কতটা সত্য জানি না, তবে আমি সব সময় ভাবতাম যে বচ্চন পরিবারে বিবাহবিচ্ছেদ অসম্ভব, এটা প্রত্যাশিত ছিল না।’

আরও একজন লিখেছেন, ‘যত দিন অমিতাভ বেঁচে থাকবেন, তত দিন তিনি এটি হতে দেবেন না।’ কেউ আবার লিখেছেন, ‘বচ্চন পরিবার কেবল অমিতাভের কারণেই এক জায়গায় সংঘবদ্ধ হয়ে রয়েছে। তাঁকে ছাড়া পরিবারটি বিবর্ণ হয়ে যেতে পারে। স্পষ্টতই তাঁরা এখনো খুব ধনী, কিন্তু অমিতাভের অবর্তমানে তাঁদের আর ক্ষমতা থাকবে না।’

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরেই বচ্চন পরিবারের ভাঙনের গুঞ্জন নিয়ে সংবাদ প্রকাশ করছে ভারতীয় সংবাদমাধ্যম। শাশুড়ি ও ননদের সঙ্গে সম্পর্ক মোটেই নাকি ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। সে কারণেই নাকি দূরত্ব বেড়েছে অভিষেকের সঙ্গে। তবে এর আগেও ঐশ্বরিয়ার সঙ্গে অমিতাভের পরিবারের অশান্তির কথা প্রকাশ্যে এসেছে। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিষেক-ঐশ্বরিয়া।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares