৫০০ কোটির দ্বারপ্রান্তে রণবীরের ‘অ্যানিমেল’

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

৫০০ কোটির দ্বারপ্রান্তে রণবীরের ‘অ্যানিমেল’

বিনোদন ডেস্ক:

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। দক্ষিণের খ্যাতনামা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি দাপট দেখাচ্ছে বক্স অফিসে। গতকাল বুধবার মুক্তির ষষ্ঠ দিনে এসে ৩০ কোটি রুপি ব্যবসা করেছে ভারতজুড়ে। সব মিলিয়ে বিশ্বব্যাপী ‘অ্যানিমেল’ আয় করেছে ৪৮১ কোটি রুপি।

বক্স অফিসের রিপোর্ট প্রদানকারী সাকনিল্ক জানিয়েছে, ছয় দিনে ভারতীয় বক্স অফিস থেকে এর আয় ৩১২ কোটি ৯৬ লাখ রুপি। সঙ্গে ২০২৩ সালের চতুর্থ বলিউড সিনেমা হিসেবে বিশ্বব্যাপী এর আয় ৫০০ কোটি রুপির দ্বারপ্রান্তে।

রণবীরের ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে ‘অ্যানিমেল’। মুক্তির প্রথম দিনে সিনেমাটি আয় করেছিল ৬৩.৮ কোটি রুপি। এর খানিক পেছনেই আছে ‘ব্রহ্মাস্ত্র’, যা শুরুর দিন ব্যবসা করে ৩৬ কোটি রুপি। আর ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘সঞ্জু’র ওপেনিং ছিল ৩৪ কোটি রুপি।

হিন্দির পাশাপাশি আরও চারটি ভাষায় মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’—তামিল, তেলুগু, মালায়লাম ও কানাড়ায়।

এদিকে ‘অ্যানিমেল’-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে ভিকি কৌশলের সিনেমা ‘স্যাম বাহাদুর’। ছয় দিনে মেঘনা গুলজারের সিনেমার আয় ৩৫.৮৫ কোটি রুপি। আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ‘মেরি ক্রিসমাস’। ফলে হলে টিকে থাকাই মুশকিল হয়ে পড়বে ‘স্যাম বাহাদুর’-এর জন্য। আর তারপর আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের ‘ডানকি’।

আমাদের তথ্যচিত্র গান কবিতা নাটক ভালো লাগলে ফেসবুকে শেয়ার করুন।
0Shares